chodachudir khela bangla পাসের বাসার আন্টির সাথে চোদা চুদির খেলা

Discussion in 'Bangla Sex Stories - বাংলা যৌন গল্প' started by 007, Feb 19, 2018.

  1. 007

    007 Administrator Staff Member

    Joined:
    Aug 28, 2013
    Messages:
    138,786
    Likes Received:
    2,160
    http://raredesi.com Bangla choti golpo story , bengali choti golpo

    আমাদের পাশের বাসায় এক আন্টি আসে ।আমি তখনও জানতাম না ।একদিন স্কুল থেকে ফিরে একজন মহিলা আম্মার সাথে গল্প করছে । মহিলার হাতে তার ১বছরের সন্তান । আমি হাত-মুখ ধুয়ে হঠাৎ করে চোখ পড়ল । দেখি যে অনেক সুন্দর , চোখগুলো টানাটানা , শরীর টা ছিল জোশ তখন এসব কম বুঝতাম ।

    এরপর উনি আমাকে ডাকলেন নাম-টাম জিজ্ঞেসা করেলেন ।তারপর আমার সামনে শাড়িটা সরিয়ে ব্লাউজ থুলে একটা দুধ Anti তার বাচ্চার মুখে দিয়ে স্তন পান করাতে লাগল । আমার জীবনে তখন ১ম কোন মহিলার স্তন দেখি । আমি দেখে পুরা পাগল ।তারপর ঐ আন্টির বাসায় যেতে লাগলাম । তার বাচ্চার সাথে খেলতে ।প্রধান উদ্দেশ্য ছিল বড় বড় স্তন দেখার জন্য ।এখন মনে স্তনের ব্রা এর মাপ ছিল 38D ।

    যাই হোক যখন চটি পড়তাম তখন হস্তমৈথুন শব্দের সাথে পরিচিত ছিল ,তখন বুঝতাম সেটা কি ?যখন আন্টির বড় বড় স্তন দেখতাম আমার ধোন খাড়া হয়ে যেত বুঝতাম কেন ?একদিন আমার বন্ধুকে বললাম হস্তমৈথুন কি ? সে তখন আমাকে হস্তমৈথুন কিভাবে করতে হয় তা দেখিয়ে দিল ।একদিন আন্টির বড় বড় স্তন দেখে হস্তমৈথুন র কথা মনে পড়ল ।তৎখনাত দেখলাম আন্টির বড় বড় স্তন দেখে আমার ধোন খাড়া হয়ে যেত লাগল । কিন্তু বাচ্চার মুখে দিয়ে স্তন পারলেন না , আন্টি তার বড় বড় স্তন আমাকে দেখে ওড়না দিয়ে ঢেকে বললেন একটা বাটি নিয়ে আাসতে ।

    আমি বাটি নিয়ে আন্টির কাছে দিলে আন্টি যা করলেন তা দেখে আজ মজা পেলাম ।দেখি আন্টি তার বড় বড় স্তন টিপে টিপে দুধ বাটিতে রাখলেন ।আমি সেই দৃশ্য দেখে বাথরুমে বসে ১ম হস্তমৈথুন করি । আহ কি মজা পেলাম ।পরে সেই আন্টির সাথে মজা করে চোদা-চোদী করেছিলাম ।সেই আন্টিই আমাকে চোদা-চোদী কিভাবে করতে হয় তা শিখিয়ে ছিলেন । ২ মাস পর ।choti club

    হস্তমৈথুন করতাম মাঝে মাঝে ।আন্টিকে যখন দেখতাম দুপুর এ গোসল করে বেরত কাপড় নাড়তে তথনই বেশিরভাগই হস্তমৈথুন করা হত । কি জন্য যে তথনই হস্তমৈথুন করতাম তা চোখে না দেখলে বুঝাতে পারবো না । যাই হোক আন্টি যথন গোসল করে বেরত শাড়িটা তেমন ভালো করে পড়া থাকত না । ডান পাশের বড় স্তনটা বের হয়ে থাকত আর সেই বড় স্তনটা দেখে মনে হত স্তনটার ভার এ বড় বড় স্তন দুইটা ব্লাউজ ফেটে বের হয়ে আসবে ।

    যখন আন্টি কাপড়ের বালতি নিয়ে উঠানে কোমর নিচু করে বালতিটা রাখত তখন যা দৃশ্য দেখতাম -বড় বড় স্তন দুইটা ব্লাউজ এ টাইট করে ঝুলে থাকত ।তখন মনে হত টিপ দিয়া ধরতে পারতাম ।আন্টি ব্লাউজ এর নিচে ব্রা কমই পরতেন কারণ তার বাচ্চাকে ঘন ঘন দুধ খাওয়াতে হত । আন্টির পিছনটা দেখলে যে কারও ধোন খাড়া হয়ে যাবে ।কারণ তিনি একটু খাট ছিলেন আর খাট ।

    সে জন্য তার সব size ছিল perfect । যাই হোক এরকম করে প্রায়ই গোসলর পর আন্টিকে দেখতাম আর হস্তমৈথুন করতাম । আন্টির বড় বড় স্তন দেখে মনে হত বড় বড় স্তন দুইটা টিপতে । একদিন দুপুরে আমাকে আন্টি বাসায় ডাকলেন আর বললেন তার বাচ্চাকে দেখতে যাতে সে বিছানা থেকে না পড়ে য়ায় ।তখন আন্টি গামছা হাত নিয়ে বললেন আমি গোসল করতে গেলাম , তুমি থেকো । আমি বললাম আচ্ছা । এর কিছু সময় পর আন্টি বাথরুম থেকে ডেকে বললেন বিছানার উপর থেকে উনার কাপড় এনে দিতে । আমি কাপড় নিয়ে এসে দেখলাম যে আন্টি বাথরুমের দরজা দিয়ে তার গলা বের করা দেখে মনে হচ্ছিল আন্টি বাথরুম এ নগ্ন গোসল করেন ।
    আমি কাপড় নিয়ে দরজার সামনে গেলাম তখন আন্টি ডান হাত নিয়ে কাপড় নিতে লাগল ।হঠাৎ করে দেখলাম তার ডানের বড় স্তনটা । আমি দেখে পুরো বোকা আন্টিও দেখে কাপড় নিয়ে বাথরুমের দরজা বন্ধ করলেন ।কিছু সময় পর আন্টি বের হল । তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন আর বলল একটা বাটি নিয়ে আসতে ।বাটি নিয়ে পর দেখলাম আন্টি তার বড় বড় স্তন টিপছেন ।আমাকে কাছে ডাকলেন আর বলল বাটিটা তার বড় বড় স্তন এর সামনে রাখতে এর পর যা দেখলাম বলা বাহুল্য আন্টি তার বড় বড় স্তন দুইটা ব্লাউজ খুলে বের করে টিপে দুধ বের করে বাটিটাতে রাখছে আমি দেখে বোধাই এর মত তাকিয়ে রইলাম । আন্টি আমাকে দেখে হেসে বলল আমাকে সাহায্য কর ।

    আমি বললাম কি করে ? আন্টি বলল স্তনটা টিপ , আমি জোরে স্তনটাই টিপ দিয়ে ধরলাম । আন্টি আহহ বলে বলল আস্তে টিপ দে ।আমি বললাম আচ্ছা ।আমি টিপতে টিপতে বলে ফেললাম কি নরম ? আন্টি মুখ ফোসকে বলল অনেক দিন পর কেউ আমার দুধ টিপল । আমি বললাম কেন ?এটা কেউ টিপে । আন্টি বলল হ্যা টিপত আমার স্বামী , সে অনেক দিন ধরে কাজে বাইরে এই বলে আন্টি চোখ বন্ধ করে তার দুই হাত আমার দুই হাতের উপর রেখে আন্টি তার বড় বড় স্তন দুইটা টিপতে লাগল আর বলল এই স্তন সব মজা পায় । আমিও বুঝলাম আন্টিও মজা পাচ্ছে । আমারও মজা লাগল । এই সময় আমার ধোন পুরা খাড়া হয়ে দাড়ল । খাড়া ধোনটা আন্টির গায়ে লাগল । latest bangla choda chudir golpo

    আন্টি তখন আমার হাত সরিয়ে তা ধরতে গেল এমন সময় আমাদের কাজের মেয়ে আন্টির বাসার দরজায় নক করে ডেকে বলল খালআম্মা ডাকে ।আমি তখন দরজা খুললাম কাজের মেয়ে কিছু বুঝল না ।তার সাথে চলে গেলাম ।এভাবে আমি আন্টির বড় বড় স্তন টিপেছিলাম ।সেই ঘটনার পর পর , আন্টির সামনের বাসায় একটা বড় ডাকাতি হয় । সে জন্য আন্টিরা ভীত ছিল এমনকি আমরাও । আমি সে ভয়ে ৭ দিন আন্টির বাসায় যায় নি ।
     
Loading...

Share This Page