bd choti story new রিয়াদ ও জিনিয়ার রাতের ভালবাসা

Discussion in 'Bangla Sex Stories - বাংলা যৌন গল্প' started by 007, Jan 8, 2017.

  1. 007

    007 Administrator Staff Member

    Joined:
    Aug 28, 2013
    Messages:
    120,355
    Likes Received:
    2,114
    http://raredesi.com bangla choti 2017 , bangla choti golpo new , bd choti story , indian girls story , bd girls story ,

    real bd choti , new choti golpo

    রাত ১০টা .
    নামকরা এক পাঁচতলা হোটেলের ধবধবে সাদা বিছানায় কালো রঙ শাড়ী পরে পেছনের বালিশে আধ-শোয়া ভাবে শুয়ে আছে জিনিয়া । উচু মানের প্রস্টিটিউট সে .।

    সাধারন মানুষেরা তাকে নিয়ে আনন্দ করতে পারেনা; আর যারা পারে তারা কিছু করলে সেটাকে ঠিক "সেক্স" বলা যায়না, বলা হয় বিলাসিতা, বলা হয় "এন্টারটেইনমেন্ট" !
    আর নিচু দরের সাথে ওর আরও কিছু যায়গায় বৈষম্য আছে; নিচু দরের যারা আছে তাদের আমরা বলি "মাগী" আর তাদের কাছে আমরা "খদ্দের", আর জিনিয়াদের'কে বলা হয় "প্রস্টিটিউট" আর তাদের কাছে আমরা "ক্লায়েন্ট" !

    এইতো তফাৎ ! আজও জিনিয়া এই পাঁচতারা হোটেলে এসেছে তাঁর একজন ক্লায়েন্টকে সঙ্গ দিতে । তাই তো তাঁর পরনে আজ দামি শাড়ী আর গায়ে লেগে আছে দামী ব্র্যান্ডের মন কাড়া পারফিউম .। bangla choti story new

    কারন তো জানাই, সে তাঁর ক্লায়েন্টকে খুশি করতে চায় ।

    রিয়াদ । একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করে সে । মাসে যেটুকু ইনকাম করে তা তাঁর প্রয়োজনের জন্য অনেক অনেক বেশি । জিনিয়া'র আজ রাতের ক্লায়েন্ট সে । ঘরে অসম্ভব সুন্দরী বউ তাঁর .। চেহারায় তো কম নয়ই, শরীর-এ তো কোন অংশেই কম নয় । একটি মেয়ের বিয়ের ৫ বছর পরও যদি ৩৬-৩০-৩৬ থাকে, তবে তাকে নিতান্তই চোখ থেকে সরিয়ে দেয়া যায়না; আর আমরা পুরুষরা তো ঠিক এরকমই চাই, তাইনা? কিন্তু সুন্দর বউ পেলেও সুখি নয় রিয়াদ .। কেন? indian college girls

    এক্সট্রা চাবি দিয়ে হোটেলের দরজা খুলে ভেতরে ঢোকে রিয়াদ । টান টান বিছানায় তাকিয়ে দেখে অপুর্ব সুন্দরী জিনিয়াকে আধ-শোয়া অবস্থায় । প্রথম দেখাতেই অন্য রকম একটা উত্তেজনা কাজ করতে শুরু করে রিয়াদের ভেতর । জিনিয়াকে সে সরাসরি চিনত না; ওর এক কলিগ-কাম ফ্রেন্ড-ই ওকে জিনিয়ার খোজ দিয়েছে .।
    আধ শোয়া জিনিয়ার দিকে তাকিয়ে ওর শরীর টাকে চোখ দিয়ে এক্সপ্লোর করতে থাকে রিয়াদ । আধ-শোয়া অবস্থায় থাকায় ওর পেটের হালকা ঢেউ দেখে রিয়াদের লুকোনো অস্ত্র মুহুর্তেই যুদ্ধের জন্য প্রস্তুত হয়ে যায় যেন .। ও আস্তে করে দরজাটা লাগিয়ে দেয় । জিনিয়া টিভি দেখছিল; শব্দ শুনে রিয়াদের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, "মিঃ রিয়াদ ?" রিয়াদ মাথা ঝাকায় .। জিনিয়া টিভি বন্ধ করে আসে । এসে বিছানায় বসে . । রিয়াদ বিছানায় জিনিয়ার মুখোমুখি বসে । অন্য কারও সাথে ওর আজ ওর প্রথম দিন, তাই ও একটু আন-ইজি ফিল করছে .। কি বলবে . ? bengali girls story
    জিনিয়াঃ আপনি কি আন-ইজি ফিল করছেন ?
    রিয়াদঃ না-আ, মানে .
    জিনিয়াঃ দেখুন, আমি বুঝতে পারছি আপনি আন-ইজি ফিল করছেন . শুয়ে শুয়ে কথা বলি, চলুন ? হয়ত আপনার আন-ইজিনেস ভাবটা সামান্য হলেও কেটে যাবে ??
    রিয়াদঃ হ্যা, নিশ্চয়ই . তাঁর আগে চলুন না, এই শীতের রাতে কফি খেয়ে একটু চাঙ্গা হয়ে নেই ? আইডিয়াটি কি বেশি খারাপ ?
    জিনিয়াঃ না না, নিশ্চয়ই নয় . চলুন না; আর আপনি আমাকে "তুমি" করে বলুন প্লিজ . তাহলে হয়তবা পরিবেশটা তাড়াতাড়ি সহজ হয়ে আসবে .
    রিয়াদঃ হুম, সেইই . bangladeshi girls story
    রিয়াদ কফির অর্ডার করে জিনিয়াকে নিয়ে বারান্দায় যায় .। রিয়াদ স্যুট পরে আছে, ওদিকে জিনিয়া শুধু একটা শাড়ী । ঠান্ডার রাতে বারান্দায় দাঁড়িয়ে হালকা কাপতে থাকে জিনিয়া .। রিয়াদ বুঝতে পেরে আস্তে করে কোটটা খুলে জিনিয়ার গায়ের উপর দিয়ে দেয় .। জিনিয়া না করে শেষে খুব একটা মিষ্টি হাসি দিয়ে "থ্যাংক ইউ" বলে । ওর ঠোঁটের দিকে থাকিয়ে রিয়াদ মুগ্ধ হয়ে যায় । এত সুন্দর হয় মেয়েদের ঠোঁট ?? বয় কফি নিয়ে এসে নক করলে রিয়াদ গিয়ে খুলে দেয় এবং বয় চলে যাওয়ার পর দু'কাপ কফি নিয়ে এসে জিনিয়ার হাতে একটি কাপ দেয় .। জিনিয়া আবারও তাঁর মিষ্টি হাসিটা উপহার দেয় রিয়াদকে .। রিয়াদ কফির কাপে মনযোগ দেয় । রিয়াদ জিনিয়ার দিকে তাকায়; দেখে ওর ঠোঁট দুটি খুব সুন্দর করে, কোমল ভাবে চুমুক দিচ্ছে যেন গরম কফির সবটুকু উষ্ণতা সে তাঁর শরীরে ছড়িয়ে দিতে চায় .। রিয়াদ একটু এগিয়ে এসে ওর ডান পাশে দাঁড়ানো জিনিয়ার পেটটা ওর ডান হাত দিয়ে হালকা করে জড়িয়ে ধরে জিনিয়ার চোখের দিকে তাকায় .। জিনিয়ার যেন এইটুকু উষ্ণতারই খোজ করছিল সেই তখন থেকে । রিয়াদকে প্রথম দেখেই ওর ভালো লেগেছে .। bd choti golpo ও প্রস্টিটিউট হতে পারে, তবে ওরও তো ভালোলাগা আছে, ভালোবাসা আছে; ওতো একজন মানুষ । আর যতই রিয়াদকে দেখছে, ও ততই অবাক হচ্ছে । ও অন্য পুরুষ গুলোর মত একদম নয় । নাহলে জিনিয়াকে দেখে অনেক আগেই ক্ষুদার্থ হিংস্র কুকুরের মত ঝাপিয়ে পড়ত । জিনিয়া রিয়াদের কাছে চলে আসে । দু'জন আস্তে ধীরে কফি শেষ করে । bd real choti কফি শেষ হতেই রিয়াদ বারান্দার রেলিঙ্গের ওখানে থাকা জায়গায় মগটি রেখে জিনিয়াকে কোলে তুলে নেয় । জিনিয়া অবাক হয়ে যায়; জিনিয়া কেন যেন লজ্জা পাচ্ছে । ও নিজেই ভেবে অবাক হচ্ছে যে "ও লজ্জা পাচ্ছে" .। কত পুরুষই তো ওর সারা শরীর কে কামড়েছে, শুষে নিয়েছে ওকে বহুবার । কিন্তু কখোনোইতো এমন হয়নি .। ওর ঘৃনা লেগেছে, বিরক্ত হয়েছে . কিন্তু লজ্জাতো পায়নি .। indian college girls তবে আজ কেন লজ্জা পাচ্ছে ও ? রিয়াদের কন্ঠ ওর ভাবনার জগৎ ওকে বাস্তবে পাঠিয়ে দেয় .। রিয়াদ বলে, আপনাকে কোলে তুলেছি আপনাকে না জিজ্ঞেস করেই; এ জন্য আমি মন থেকে দুঃখিত . অনুমতি দিলে আপনাকে নিয়ে রুমে ঢুকতে চাই ? মিলবে তো ?
    জিনিয়াঃ কখোনো বিছানায় যেতে এতটা বেশি ইচ্ছা করেনি রিয়াদ, যতটা না আজ করছে .।

    জিনিয়াঃ কি ব্যাপার ?? আমি কি এতই কম ভারী যে আমাকে কোলে নিয়ে দাড়িয়েই আছেন ?

    রিয়াদঃ না না . খুব ভারী তুমি । যার শরীরে এত সুন্দর এবং পারফেক্ট অলংকার থাকে সে কি হালকা হতে পারে ?? আর "আপনি" কি ? "তুমি" করে না বললে এখন কিন্তু কোল থেকে ফেলে দিব .
    জিনিয়াঃ ঠিক আছে; ধরে রাখ . দোলনায় চড়তে আমার মজাই লাগে . বলে শক্ত করে রিয়াদের গলা জড়িয়ে ধরে .
    রিয়াদ জিনিয়াকে সুন্দর করে কপালে একটি চুমু দেয় । বলে, "রুমে ঢুকলাম কিন্তু ."
    রিয়াদ জিনিয়াকে নিয়ে বিছানার পাশে দাঁড়িয়ে জিনিয়ার সুন্দর মুখের দিকে তাকিয়ে থাকে । bd choti story মনে মনে ভাবে, "এই পরীকে দেখলে কে বলবে ওর পেশা কি .? এত সুন্দর একটা মেয়ে কিভাবে তা হয় . এই নিষ্পাপ চেহারার মধ্যে কি কোন পাপ লুকিয়ে থাকতে পার?"
    জিনিয়া মনে মনে উত্তেজনায় ওর গুপ্ত জায়গাটা হালকা ভিজিয়ে ফেলেছে .। কখোনো ওর এমন ফিলিংন্স হয়নি; রিয়াদ না ধরেই ওকে পাগল করে দিয়েছে .। এখন যে জিনিয়া প্রচন্ড আগ্রহে অপেক্ষা করছে ওই সুন্দর মানুষটাকে কাছে টেনে নেয়ার .। অপেক্ষায় আছে ওই পুরুষটার কাছ থেকে ওর ভেতর থেকে সবটুকু ভালোবাসা নিংড়ে নেওয়ার .। choda chudir bangla golpo মনে মনে বলছে, "রিয়াদ, আর দেরী নয় . আমাকে এভাবে না মেরে কাছে এসে মেরে ফেল, তবুও এভাবে না ." ।
    রিয়াদ জিনিয়াকে কোল থেকে বিছানায় এমন ভাবে নামালো যেন ও সদ্য জন্ম নেয়া একটি বাবুকে বিছানায় খুব যত্ন করে রাখছে .। রিয়াদ ওকে বিছানায় শোয়ানোর পর জিনিয়া তাঁর কাজল নেয়া অদ্ভুত সুন্দর দু'চোখ দিয়ে সরাসরি রিয়াদের দিকে তাকায় । রিয়াদকে যেন সম্মহোন করতে চায় জিনিয়া । রিয়াদ বলে, তোমাকে আজ আমি আমার রানী বানালাম .। আর তাই তোমাকে আমি "ভোগ" করতে চাইনা; চাই সুখ দেয়ার চেষ্টা করে তোমায় খুশি করতে .
    জিনিয়াঃ তাই যদি হয়, তবে তোমার প্রতি আমার নির্দেশ আমায় আর কষ্ট দিওনা .
    রিয়াদঃ তোমায় কষ্ট দিলে যে আমার গর্দান কাটা যাবে আজ .
    বলেই রিয়াদ ওর উপর শুয়ে পরে .। পুরোটা ভরই থাকে রিয়াদের হাতের উপর কিন্তু রিয়াদের সমস্ত দেহই তখন জিনিয়াকে কভার করে ফেলেছে । খুব অল্প সময়ের জন্যই দু'জনের চোখাচোখি হয়; আর তারপর জিনিয়া মাথা সামান্য উঁচু করে ওর ঠোঁট এগিয়ে দেয় রিয়াদের দিকে .। জিনিয়া কখোনো কোন পুরুষের কাছে নিজেকে তুলে দেয়নি, কিন্তু আজ রাত যেন ব্যাতিক্রম । জিনিয়ার মন-দেহ দুই'ই পাগল হয়ে গেছে রিয়াদের একটু খানি আদরের জন্য । জিনিয়া দেখতে চায় যে পুরুষ নারীকে সম্মান দেয়, তাঁর স্পর্শ কতটা গভীর হতে পারে . কতটা উষ্ণতা দিতে পারে .। , latest choti bangla জিনিয়া ঠোঁট এগিয়ে দিতেই রিয়াদ ওর শুষ্ক ঠোঁট দিয়ে জিনিয়ার ঠোঁটকে স্পর্শ করে । ওর মনে হয় জিনিয়া বুঝি একটু কেপে উঠল । রিয়াদ নিজের নিচের ঠোঁটটি জিনিয়ার দু'ঠোটের মাঝে রেখে ভেতর দিকে চাপ দিতেই জিনিয়া ওর ঠোঁট দুটি খুলে দিয়ে রিয়াদের ঠোঁটে জিহবা দিয়ে একটু ভিজিয়ে দেয় । রিয়াদ ওর ঠোঁট দুটি চুষতে শুরু করে .। রিয়াদের কাছে জিনিয়ার ঠোঁট অনেক নরম মনে হচ্ছে . মনে হচ্ছে যেন, জেলি ঠোঁট দিয়ে ঠেলছে । ওদিকে জিনিয়া রিয়াদের মুখের ভেতর আস্তে করে জিহবা ঢুকিয়ে দিয়ে রিয়াদের জিহবা খুজে নেয় । দু'জন দু'জনের মুখের সবটুকু জায়গা যেন চিনে নিচ্ছে .। জিনিয়া দু'হাত দিয়ে রিয়াদের মাথা ধরে আপন মনে চুষছে ওর ঠোঁট, জিহবা । রিয়াদ ওর মুখের ওপর যতই জিনিয়ার গভীর নিঃশ্বাস পাচ্ছে ততই ও আরো উত্তেজিত হয়ে যাচ্ছে । দু'জন দুজনের মুখ দিয়ে যেন লুকোচুরি খেলা খেলছে ।
    চুষতে চুষতে রিয়াদের মনে পড়ে যায় ওর বাসর রাতের কথা .। বারান্দা থেকে আসার পর ওর বউ বিছানায় না গিয়েই ওকে কিস করতে শুরু করেছিল . কামড় দিচ্ছিল ওর ঠোঁটে । রিয়াদ ব্যথা পেয়ে ওকে কামড়াতে না করলে ওর বউ বলেছিল "ক্যামন পুরুষ তুমি ? আমার ওয়াইল্ড সেক্স পছন্দ . " বলেই আবার শুরু করেছিল উন্মাদের মত আচরন .। জিনিয়া উত্তেজনায় রিয়াদের মাথার চুল ধরে হালকা টান দিতেই রিয়াদের ভাবনা কেটে যায় । ও আস্তে করে চুমু খেতে খেতে জিনিয়াকে প্রশ্ন করে, অনুমতি দিলে আমি তেমাকে আরও বেশি সুখ দেয়ার চেষ্টা করতে পারি .
    জিনিয়াঃ যদি কেউ তাঁর গর্দান কাটাতে না চায় তবে সে যেন রানীকে সবটুকু সুখ দেয় .
    রিয়াদ জিনিয়ার কথা শুনেই আবার চুমু দেয়া শুরু করে .। চুমু দিতে দিতে রিয়াদ ওর ডান হাতটা আস্তে আস্তে নামিয়ে আনে জিনিয়ার বুকের ওপর .। একটু উঁচু হয়ে শাড়ি ফেলে দেয় ওর বুকের ওপর থেকে । মিষ্টি একটা গন্ধ .। রিয়াদ নাক ডুবিয়ে দেয় জিনিয়ার দু'বুকের মাঝখানে । ওর যে গন্ধটা আরও চাই . । এত সফট ব্রেস্ট .। জিনিয়া ওর হাত দুটো দিয়ে আস্তে আস্তে করে রিয়াদের চুল টানে .। মুখ দিয়ে খুবই আস্তে আস্তে শব্দ করতে থাকে .
    "উফফ. আআহ ." জিনিয়া পিঠ উঁচু করে সাহায্য করে রিয়াদকে । রিয়াদ আস্তে করে ওর ব্লাউজের বোতাম গুলি খুলে দেয় । জিনিয়া রিয়াদকে সাহায্য করে ওর ব্লাউজটা পুরোপুরি খুলে নিতে .। ব্লাউজটা খোলার সাথে সাথে যেন ব্রা'য়ে আটকানো নরম দুটি বড় বড় দুধ রিয়াদের বুকে এসে বাড়ি মারে । রিয়াদ ওর মুখ দিয়ে ব্রায়ের ঠিক মাঝখানে কামড়ে ধরে ব্রা'টি দুধের উপরে তুলে দেয় .। জিনিয়া চোখ বন্ধ করে, ঠোঁট কামড়ে পড়ে আছে বিছানায় । আজ ওর শরীরটা যেন রিয়াদের প্রত্যেকটা মুভমেন্টের সাথে কেপে কেপে উঠছে । রিয়াদ ব্রা উঠিয়েই অবাক হয়ে যায় .। বিশাল দু'টি দুধের ওপর ছোট্ট দুটি গাড় কালো নিপলস .। ওয়াও .। রিয়াদ কালো নিপলস খুব পছন্দ করে .। অবাক হয়ে দেখতে দেখতে নাক নিয়ে যায় বাম নিপলের উপর .। মিষ্টি গন্ধটা নেয় কিছুক্ষন .। তারপর ওই ছোট্ট নিপলটা আস্তে আস্তে করে মুখের মাঝে নেয় । জিনিয়া উত্তেজনায় ওর ওই গুপ্ত জায়গাটিকে ভিজিয়ে দিয়েছে অনেক আগেই .। রিয়াদে যখন ওর দুধের বোটা মুখে নিল ওর যে কত্ত ভালো লেগেছে ও বোঝাতে পারবেনা .। ও আস্তে আস্তে করে শীৎকার করে আর ওর হাত দিয়ে রিয়াদের মাথা ধরে আস্তে আস্তে করে চাপ দেয় । রিয়াদ একটি হাত দিয়ে ওর ডান দুধটি খুব আস্তে আস্তে উপর থেকে নিচের দিকে চাপ দিতে থাকে .। এভাবে চাপ দিতে রিয়াদের আবারও মনে পরে যায় ওর বাসর রাতের কথা । কিস করতে করতে ওর মাতাল বউ নিজেই ব্লাউজটা খুলে একটুও লজ্জা না করে ওর দুধের ওপর রিয়াদের মাথা চেপে ধরে জোরে চাপ দিচ্ছিল .। জিনিয়া আস্তে আস্তে রিয়াদের মাথা হাতিয়ে দিতে থাকে .। রিয়াদ এবার উঠে বসে শাড়ীটি ধরে আস্তে আস্তে করে টানতে থাকে আর জিনিয়া বিছানায় গড়াতে গড়াতে শাড়ীটি খুলতে রিয়াদকে সাহায্য করে .। কালো শারীর খোলার পর নিজে থেকেই পেটিকোটের গিট খুলে আবার শুয়ে পরে জিনিয়া । রিয়াদ ওর পাশে বসে ওর নাভির উপর একটা চুমু খায় । তারপর পায়ের দিকে গিয়ে বসে আস্তে আস্তে পেটকোট টানতে থাকে আর জিনিয়া মাজা উঁচু করে খুলতে সাহায্য করে ।
    খুলে নেয়ার সাথে সাথেই জিনিয়া হাত বাড়িয়ে পাশের টেবিলে থাকা ল্যাম্পটি বন্ধ করে দেয় .। রিয়াদ ওর পায়ের গোড়ালি থেকে শুরু করে আস্তে আস্তে পা বেয়ে উঠতে শুরু করে । তখন জিনিয়া ওকে থামিয়ে বলে, যাও ওঠো . সব খুলে যেখানে ছিলে সেখানে যেয়ে বসবে আবার .
    রিয়াদ বাধ্য ছেলের মত কথা শোনে । সব খুলে আবার বসে জিনিয়ার পায়ের কাছে .। জিনিয়া অপেক্ষায় আছে ...। এবার রিয়াদ ওর দুহাত দিয়ে জিনিয়ার দু'পা ফাকা করে ধরে সরাসরি জিনিয়ার ভেজা ভোদায় মুখ দেয় .। মন মাতানো গন্ধে মুহুর্তেই যেন পাগল হয়ে যায় রিয়াদ .। ওর জিহবা দিয়ে পুরো ভোদা চাটতে থাকে রিয়াদ । জিনিয়ার ভোদায় প্রথম কেউ হাত না দিয়েই সরাসরি মুখ দিল .। জিনিয়ার কাছে আজ রাতটি অপার্থিব সুন্দর .। যেন, সব কিছুই ওর কাছে নতুন .। জিনিয়া কেপে কেপে ওঠে । মাথায় চাপ দিয়ে ধরে রিয়াদের মুখ ওর যোনিতে লাগিয়ে দেয় .। অনেক্ষন উত্তেজিত হয়ে থাকায় বেশিক্ষন চোষার আগেই জিনিয়ার গুপ্ত জায়গা থেকে ওর কাম-রস বেরিয়ে এসে রিয়াদের মুখে লাগে .। জিনিয়া ভাবে রিয়াদ ওর মুখ মুছে নেবে .। কিন্তু, ওকে অবাক করে দিয়ে সবটুকু খেয়ে নেয় রিয়াদ । জিনিয়া হয় পুলকিত । জিনিয়া ওকে টেনে এনে উপরে উঠিয়ে ওর কানে কানে বলে, "ইশশ . আর পারছি না যে . কিছু একটা কর ?" রিয়াদ ওর শক্ত হয়ে থাকা নুনুটা জিনিয়ার ভোদার মাথায় লাগিয়ে ওর চোখের দিকে তাকিয়ে আস্তে আস্তে করে পুরোটা নুনুই ঢুকিয়ে দেয় জিনিয়ার ভোদায় .। টাইট-পিচ্ছিল ভোদায় .। জিনিয়া যেন পাগল হয়ে গেছে . বলছে " রিয়াদ, চোদো আমায় . ফাক মি প্লিজ . আর কত খেলবে ?"
    রিয়াদ আস্তে আস্তে থাপের গতি বাড়ায় . । থাপের তালে তালে অনবরত একটি শব্দ হতে থাকে । মিশনারি স্টাইলে রিয়াদ জিনিয়ার চোখে চোখ রেখে চুদতে থাকে .। জিনিয়া আর রিয়াদ দু জনেই আওয়াজ করতে থাকে "আহহ . উফফ" . হঠাত করে জিনিয়া রিয়াদকে ধাক্কা দিয়ে উঠিয়ে উলটো হয়ে শুয়ে পা দুটি ফাক করে . রিয়াদ ওর উপর শুয়ে পেছন থেকে ওর ভোদায় ঢুকিয়ে দেয় ওর নুনুটা .। পেছন থেকে জিনিয়ার ভোদাটা আরও টাইট লাগছে .। এভাবে কিছুক্ষন চোদার পরে আস্তে আস্তে জিনিয়া উঁচু হতে শুরু করে .। ওর উপরে থাকা রিয়াদও উঁচু হয় .। জিনিয়া উঁচু হতে হতে ডগি স্টাইলে বসে .। বসেই রিয়াদের দিকে তাকিয়ে সেই মিষ্টি হাসিটা উপহার দেয় । রিয়াদও একটা হাসি দিয়ে একবার খুব জোরে ওর ধনটা জিনিয়ার একদম ভেতরে ঢুকিয়ে দেয় .। সমানে চুদতে থাকে জিনিয়াকে; জিনিয়াও মাজা নাড়িয়ে পেছন থেকে চুদতে থাকে রিয়াদকে । এভাবে মিনিট সাতেক চোদার পর রিয়াদ বলে, আমার বের হবে, বাইরে বের করব?
    জিনিয়াঃ নুনুটা বাইরে বের করতে পার, কিন্তু তাহলে গর্দান কেটে নেব .
    রিয়াদ হাসে । ওর কাছে জিনিয়াকে অনেক কাছের মনে হয় .। ওর কোমরে হাত দিয়ে জোরে জোরে দু'মিনিট থাপ দিয়ে অনেক টুকু মাল বের করে দেয় জিনিয়ার ভেতরে .। জিনিয়া ওর ভেতর রিয়াদের বীর্য অনুভব করে পুলকিত হয় দু'জন ক্লান্ত হয়ে শুয়ে থাকে পাশাপাশি .। রিয়াদ জিনিয়ার বুকের ভেতর মাথে দিয়ে বলে, জানো, আমার বউটা না বিয়ের রাতে ভার্জিন ছিল না .
    জিনিয়াঃ তুমি করেছিলে নিশ্চয়ই ??
    রিয়াদঃ নাআহ .
    জিনিয়া চুপ করে থাকে । রিয়াদের বুক চিরে বেরিয়া আসা দীর্ঘস্বাসটা বুঝতে পেরে রিয়াদের মাথাটা পরম আদরে ওর বুকের মাঝে নেয় ও . । bd choti golpo, choti story, bangla choti list all, bangladeshi choti story, bangla golpo choti, read bangla choti, bangla choti golpo
     

Share This Page