bangladeshi choti রুমা চোদার আনন্দে যেন আত্মহারা হয়ে উঠছে

Discussion in 'Bangla Sex Stories - বাংলা যৌন গল্প' started by 007, Dec 6, 2017.

  1. 007

    007 Administrator Staff Member

    Joined:
    Aug 28, 2013
    Messages:
    138,635
    Likes Received:
    2,213
    http://raredesi.com অনেক কষ্টে একটা নিউজ কম্পানী থেকে সাংবাদিকতার আইডি কার্ড পেয়েছি কিন্তু আমার কোন সংবাদ এখনও কোঁথায় ছাপানো হয়নি। আপনারা একটা কথা খুব ভাল করে জানেন আমাদের দেশে সাংবাদিক আর রাজনীতিবিদের কোন শিক্ষাগত যোগ্যতার দরকার নেই। তাছাড়া সবার ক্ষমতা উঠা নামা করে কিন্তু আমাদের ক্ষমতা সুদু উপরে উঠে। আমার সংবাদ ছাপানোর কোন দরকার নেই কেননা আমি যে কারনে সাংবাদিক হয়েছি তার উদ্দেশ্য আমি পুরন করে ফেলেছি। আমি অনেক গুলি স্কুল কলেজ এবং ইউনিভার্সিটির মেয়ে চুদেছি এই সাংবাদিক আইডি কার্ড দিয়ে।সুন্দরি মেয়ে দেখলেই পিছু পিছু গুরি যদি আমাকে সন্দেহ করে আমি সাংবাদিক আইডি কার্ড টা দেখিয়ে দিই এবং বলে দিই আমাদের কাছে রিপুট আছে আপনাকে কিছু বখাটে ছেলেরা প্রায় ডিস্টার্ব করে। এই ভাবে এক দিন এক সুন্দরি মেয়ের পিছু করে গিয়ে দেখি মেয়েটি এক মডেল এর সাথে চুদা চুদি করছে। আমি তাদের চুদন লীলার ভিডিও করে নিলাম আর চুদা সেস হতেই আমি রুমে প্রবেশ করলাম এবং বললাম আমি সাংবাদিক রবিনহোড, তখন মডেল নিরব খান এবং সুন্দরি মেয়েটি খুব টেনসনে পরে গেল আমাকে বলতে লাগল স্যার আপনি যা চান তাই হবে। আমি নিরব খান কে বললাম আপনি এখন গিয়ে পনের লাখ টাঁকা নিয়ে আসবেন আর এই মেয়েটি এখানে থাকবে আপনি টাঁকা নিয়ে এসে এই মেয়েটিকে এবং ভিডিও টি নিয়ে যাবেন। যদি না আসেন আমি এই মেয়েকে এবং ভিডিও টি নিয়ে পুলিশ এর কাছে যাব। এই কথা সুনতেই নিরব খান বলল স্যার আমি এক ঘণ্টার মধ্যে নিয়ে আসছি। নিরব খান চলে গেল টাঁকা আনতে তারপর আমি দরজাটা লক করে মেয়েটাকে বললাম তুমার নাম কি? মেয়েটি বলল তার নাম রুমা। আমি রুমা কে বললাম তুমি খুব সুন্দর এদের মত বান্দর দের সাথে কেন চুদা দেও বুজিনা। রুমা বলল নিরব খান আমাকে ভালবাসে তাই সে যা বলবে আমি তাই করব। আমি বললাম এখন আমি যা বলব তোমাকে তাই করতে হবে কেননা যদি না কর তোমার ভিডিও ইন্টারনেটে ছেরে দিব। তারপর মেয়েটি বলল ঠিক আছে স্যার আপনি যা বলবেন তাই হবে এখন। আমি বললাম তোমাদের চুদন দেখতে দেখতে আমার দন বাবাজী চিৎকার করছে চুদতে। কথা বলতে বলতে তার কাপর গুলি খুলে টিপা সুরু করলাম। দন বাবাজীর চিৎকারের ফলে আর টিপা টিপি না করে আমি রুমার যোনির মাঝে আমার ধন ঢুকিদিলাম। রুমার যোনিটা অনেক গরম। ভেতরে পুরো রসে জবজব করছে। আমি রুমাকে চুদে চলেছি দূরন্ত উন্মাদের ন্যায়। সাথে সাথে ওর ঠোঁটে লিপ কিস করে চলেছি, কখনো খামচে ধরছি ওর স্তনযুগল। রুমা চোদার আনন্দে যেন আত্মহারা হয়ে উঠছে। আমি রুমাকে চুদছি তো চুদছি। আমি রুমাকে জিজ্ঞেস করলাম, "কেমন লাগছে?" রুমা আমাকে বলল, "ভালো, অনেক ভালো"।


    আমি রুমাকে বললাম, "তাই! আমিতো ভেবেছিলাম সাংবাদিকের চোদনে তোমার মত সুন্দরীর মন ভরবে না!" রুমা আমাকে বলল, "কেন?সাংবাদিকরা কি চুদতে পারে না?" আমি বললাম, "পারে, সেটা পারবে না কেন?" রুমা বলল, "তবে?" আমি রুমাকে বললাম, "না মানে, আমার জানা মতে তোমার মত সুন্দরী মেয়েদের মন সহজে ভরলেও যোনি তো আর অত সহজে ভরে না! তাই আরকি?" রুমা আমাকে বলল, "তুমি অনেক বেশি কথা বল, চোদার সময় এত বেশি কথা বলতে নেই! এ সময় শুধু আনন্দ উপভোগ করতে হয়"। আমি কিন্তু রুমাকে কথা বলার ফাঁকে ফাঁকে ঠিকই চুদছিলাম, তাও ওর মন ভরে নি। 'দাঁড়াও সোনা, তোমায় দেখাচ্ছি মজা!' আপনমনে এই কথা বলে আমি রুমাকে চোদার গতি বাড়িয়ে দিলাম। আমি আজ আর যেন থামবো না! আমার নেই কোন ক্লান্তি, নেই কোন অবসাদ! আজ আমি এক অশুর! রাজ্যের সব শক্তি আজ আমার মধ্যে! আর তাই আমি রুমাকে চুদে চলেছি ইচ্ছে মতো- মনের সব বাসনা পূর্ণ করে। আনন্দে রুমার মুখ দিয়ে বিভিন্ন আনন্দধ্বনি বের হচ্ছে। আহহহহ..... উহহহ.... উমাআআ..... তাও আমার কোন থামাথামি নেই। এভাবে মোট ৩০ মিনিট আমি রুমাকে চুদি। এই ৩০ মিনিটে আমি রুমাকে বিভিন্ন ভঙ্গিতে চুদি। কখনো রুমা আমার উপরে তো কখনো আমি রুমার উপরে। কখনো কুকুরের মতো, কখনো রুমাকে টেবিলের উপরে শুইয়ে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদেছি। কখনো আমার কোলে নিয়ে চুদেছি। কখনো কাত হয়ে শুয়ে চুদেছি। রুমার মুখে আনন্দের ঝিলিক স্পষ্ট থেকে স্পষ্টতর হতে লাগলো। চোদা শুরু করার ১২ মিনিটের মাথায় রুমার যোনি একবার জল ছাড়ে। কিন্তু তাতেও আমি থামি না। ৩০ মিনিট ধরে অনবরত চোদার পর রুমার যোনি দ্বিতীয় বারের মতো রস ছেড়ে দেয়। আমিও রুমাকে আরও জোড়ে আমার শরীরের সব শক্তি দিয়ে চুদতে থাকি আমার ধনে রুমার যোনির গরম রস পেয়ে আমি আর নিজেকে সামলে রাখতে পারি না। আমি রুমার যোনির মধ্যেই আমার সব মাল ছেড়ে দেই! রুমা ওর যোনির ভেতরে আমার গরম মাল পেয়ে আনন্দে যেন উচ্ছ্বসিত হয়ে পরে। মাল ছেড়ে দিয়ে আমি রুমার বুকের উপরেই আমার মাথা রেখে শুয়ে থাকি, রুমাও আরামে ও ক্লান্তিতে চোখ বুজে ফেলে। তারপর আমি রুমাকে বললাম আমার কার্ড টা রেখে দাও যখন চুদাতে মন চায় আমাকে কল করবে এবং তাকে বললাম নিরব খান আসার সময় হয়ে গেছে তারাতারি কাপর পরে রেডি হয়ে যাও।
     
Loading...
Similar Threads Forum Date
new bangladeshi choti সোনা একটু পাছন ফিরে দাঁড়াও না Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Sep 3, 2017
Bangladeshi choti sexy চুলার আগুন নিভিয়ে দিয়ে শরীরের আগুন জ্বলিয়ে দিলাম Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Feb 16, 2017
দু'পা আকাশের দিকে তুলে bangladeshi choti Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Apr 27, 2016
Cute Bangladeshi lover Romance Indian Desi Mms Videos Jul 29, 2018
Bangladeshi slut Sarah Nawar Selfie Indian Desi Mms Videos Jul 29, 2018
Bangladeshi Collage Girl Romance With Lover - 3 videos Indian Desi Mms Videos Jul 19, 2018

Share This Page