Best Indian Porn Sites

bangla chodar golpo ঠাপের গতি বাড়িয়ে দিয়ে জোড়ে ঠাপাতে লাগলাম

Discussion in 'Bangla Sex Stories - বাংলা যৌন গল্প' started by 007, Dec 11, 2017.

  1. 007

    007 Administrator Staff Member

    Joined:
    Aug 28, 2013
    Messages:
    138,990
    Likes Received:
    2,215
    http://raredesi.com বিবিএ 1st year, থাকি কলাবাগান আমাদের নিজেদের বাড়িতে। আমাদের বাড়িটা ১২ কাঠার উপর টিনশেড, চারিদিকে উচু প্রাচীর ঘেরা। আমাদের বাড়িতে অনেক গাছ-গাছালি দিয়ে ভরা। বাড়িতে আমি এবং আমার মা থাকি, আমার বাবা ইটালী থাকেন। বাবা ৩ বছর পর পর দেশে আসেন। মা আমাদের বাসার পাশে একটি কিন্ডারগার্ডেন স্কুলের শিক্ষিকা। মা সকাল ৭টা-১০টা পর্যন্ত স্কুলে থাকেন। আমার কোন গার্লফ্রেন্ড নাই। মা মোটামুটি সুন্দরী, গায়ের রং ফর্সা, লম্বা চুল, মোটা ঠোঁট, ৫ফুট ৬ইঞ্চি লম্বা, ভারি কলস পাছা, আর সব চেয়ে আকর্ষণীয় মায়ের দুধ দুইটা যেন ফুটবল ঝুলে আছে। দুধের সাইজ ৪২" হবে ব্লাউজ ছিড়ে বের হতে চায়। তবে উনার ড্রেস-আপ খুব সব সময় শরীর ঢেকে রাখেন। মা বেশি একটা কথা বলেন না, সব সময় চুপচাপ।আমি ইউনিভার্সিটিতে যাই আসি, খুব একটা আড্ডা মারি না, সারাক্ষণ বাসায় থাকি। ইন্টারনেট ব্রাউজ করে সময় কাটে, সারাদিন চটি পড়ে, ধন খেচে। এভাবে আমার দিন চলছিল।একদিন আমি আমাদের কাঠাল গাছে উঠেছি ডিশের লাইন ঠিক করার জন্য। ঠিক তখনই ঘটল আমার জীবনের সবচেয়ে স্বরনীয় ঘটনা। গাছের একটু উপরে উঠায় দেখি আম্মু বাথরুমে ঢুকছে। এখানে একটা জিনিস বলে রাখা ভালো আমাদের বাসায় ভেতরে বাথরুম আছে আমার বাহিরেও বাথরুম আছে। বাহিরের বাথরুমে কোন ছাদ নাই।আম্মু প্রথমে তার শাড়ি খুললেন, এটা দেখে আমি গাছের পাতার আড়ালে লুকালাম। আমি উত্তেজিত হতে শুরু করলাম পরবর্তী দৃশ্য দেখার জন্য। আম্মু টের পেল না যে আমি তার উপরে গাছ থেকে সব দেখছি। দেখলাম আম্মু শাড়িটা বালতির ভেতর রাখলেন তারপর ব্লাউজের হুক খুললেন। আমি উত্তেজনায় কাপতে শুরু করলাম। ব্লাউজ খোলার পর দেখলাম আম্মু একটা সাদা ব্রা পরা। এই প্রথম আমি আম্মুকে ব্রা পরা অবস্থায় দেখলাম। মনে হচ্ছে ব্রাটা ছিড়ে যাবে। তারপর আম্মু পেটিকোট খুললেন। ভেতরে সাদা প্যান্টি। একটা জিনিস আশ্চর্য্য লাগলো আম্মু পোশাকে ব্রা-প্যান্টিতে খুব আধুনিক। কারন আম্মুর ব্রা-প্যান্টি আধুনিক লেইস লাগানো এবং খুবই চিকন ও পাতলা। ভেতরে সব দেখা যায়। সম্ভবত এগুলো আব্বু ইটালী থেকে নিয়ে এসেছে। যাই হোক আম্মু তারপর ব্রা খুললেন সাথে সাথে মনে হল দুইটা সাদা সাদা খোরগোশ লাফ দিয়ে পড়লো। আমার ধন উত্তেজনায় টন টন করতে লাগলো। নিজের অজান্তে আমার একটা হাত ধনে চলে গেল, ধন ধরে খেচতে শুরু করে দিলাম। আম্মুর দুধের নিপল দেখতে আরো সুন্দর। দেখতে কুচকুচে কালো। বোটাটা বড় কালো আংগুরের মত। সাদা দুধের উপর কালো বোটা দেখতে খুবই সুন্দর। এদিকে আমি খেচেই চলেছি। আম্মু তার প্যান্টি খুললেন দেখলাম কালো কুচকুচে ভরা জঙ্গল মনে হয় গত ৬ মাস বাল কাটে নাই। দুর থেকে গুদের চেড়া দেখা সম্ভব হয় নাই। আর পাছাটা মনে হয় সাদা একটা কলসি।

    আম্মু গায়ে পানি ঢাললেন তার পর শাড়ি, ব্রা, প্যান্টি ধুয়ে দিলেন। তারপর নিজের গায়ে সাবান মাখতে শুরু করলেন সাবান মাখার পর শরীর ডলতে শুরু করলেন। নিজের দুধ দুইটা কচলাতে শুরু করলেন তারপর হাত নিয়ে গেলেন গুদের কাছে। আস্তে আস্তে গুদ ঘসতে লাগলেন। আমার মনে হল গুদ ঘসে উনি খুব আরাম পাচ্ছেন। গুদের উপর সাদা ফেনায় ভরে গেল। ঘন বালের কারনে ফেনা বেশি হয়েছে। তারপর আম্মুকে মনে হল কেপে কেপে উঠছে বুঝলাম আম্মুর জল খসেছে। তারপর উনি পানি ঢেলে গোসল শেষ করলেন। তারপর একটা সুন্দর লাল রংয়ের ব্রা-প্যান্টি পরলেন এবং শাড়ি পরে গোসল শেষ করলেন। এদিকে আমার অবস্থা খারাপ তবুও মাল আউট না করে আমি গাছ থেকে নেমে আসলাম। চিন্তা করতে থাকলাম আম্মুর দুধগুলা কিভাবে খাওয়া যায় আর আম্মুর ঐ গুদের চেড়ার মধ্যে কিভাবে আমার বাড়াটা ঢুকানো যায়।
    ঐ দিন সন্ধার সময় আম্মুর ঘর থেকে আম্মুর সব চাবি চুরি করে ডুপ্লিকেট তৈরি করে আনলাম। পরদিন আম্মু স্কুলে গেলে আম্মুর রুমে ঢুকে ডুপ্লিকেট চাবি দিয়ে আলমারি খুললাম। ভেতরে অনেক কাপড় চোপড়। ডান পাশে হুকে ঝুলানো অনেক সুন্দর সুন্দর ব্রা-প্যান্টি। প্রত্যেকটা ব্রা বিদেশী এবং সেক্সি। লাল দেখে একটা প্যান্টি নিলাম তারপর আমার লুঙ্গি খুলে প্যান্টি নিয়ে শুয়ে পরলাম। প্যান্টিটা নিয়ে নাকে শুকলাম দেখি একটা মিষ্টি গন্ধ। প্যান্টিটা আমার ধনের মধ্যে পেচিয়ে খেচতে শুরু করলাম। মাল আউট হয়ে প্যান্টিটা ভিজে গেল। প্যান্টি আবার আগের জায়গায় রেখে আলমারি বন্ধ করে দিলাম।শরীর কিছুটা শান্ত হল কিন্তু মনটা অস্থির কিভাবে আম্মুকে চোদা যায়।
    আরো এক মাস চলে গেল। আমি শুধু গাছ থেকে গোসল দেখা আর খেচেই দিন কাটাতে লাগলাম। তারপর একদিন বাজার থেকে বাংলা চটি কিনে আনলাম ভিতরে রঙ্গিন চোদাচুদির ছবি। চটিটা আমার বিছানার পাশে রাখলাম। ভার্সিটি থেকে এসে দেখি আম্মুর ঘর আটকানো আর আমার রুমে চটি বইটা নেই। আমি আস্তে আস্তে চাবি দিয়ে রুমের দরজা একটু ফাক করে দেখি আম্মু চটি পড়ছে আর শাড়ি কোমড় পর্যন্ত উঠিয়ে আঙ্গুল দিয়ে গুদ খেচছে। একটু পর আম্মু জল খসিয়ে দিল। আম্মু পা ফাঁক করে শুয়ে পরলো আর আমি দরজা আস্তে বন্ধ করে চলে আসলাম।
    কিন্তু এভাবেতো আর লক্ষ্য হাসিল হয় না। আমি কি করবো ভেবে পাচ্ছিলাম না। ইন্টারনেটে বিভিন্ন সাইটে মা-ছেলের চোদাচুদির বিষয়ে খোজ করতে লাগলাম কিন্তু সঠিক কোন সমাধান পাইনা।
    একদিন আমার মাথায় একটা আইডিয়া এল। আমি ফার্মেসী থেকে এক পাতা ঘুমের টেবলেট আনলাম আর একটা জন্ম বিরতীকরন পিল আনলাম। বৃহস্পতিবার রাত ১০টায় ঘুমের টেবলেটগুলো গুড়ো করলাম তারপর সুযোগ মত আম্মুর খাবারে মিক্সড করলাম। তারপর সুযোগের অপেক্ষায় রইলাম।
    আনুমানিক রাত ১২টায় আমি আম্মুর রুমের কাছে গিয়ে দেখি আম্মুর ঘরের দরজা লাগানো। আম্মু সব সময় দরজা লক করে ঘুমায়। আমার কাছে চাবি থাকাতে দরজার লক খুলে ফেললাম। ভেতরে ঢুকে দেখি ডিম লাইট জ্বলছে। একটু শব্দ করলাম যাতে আম্মুর ঘুম ভাংলে বোঝা যায়। কিন্তু আম্মুর কোন সারা শব্দ নেই। টিউব লাইট জ্বালালাম। আম্মু কালো রংয়ের পাতলা নাইটি পরে আছে। গভীর ঘুমে মগ্ন। চুলগুলো বাতাসে উড়ছে। মোটা ঠোটগুলো লাল হয়ে আছে। দুই পা দুইদিকে ছড়ানো। আমি এক অন্য রকম উত্তেজনায় কাপতে লাগলাম। এতোদিনের স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। আমি আমার লুঙ্গি খুলে লেংটো হলাম। আম্মুর ঠোটে চুমু খেলাম, ঠোটগুলো জোড়ে জোড়ে চুষতে লাগলাম। আমার ধন ফুলে খাড়া হয়ে আছে।
    ধনটা নিয়ে আম্মুর ঠোটে ঘষতে লাগলাম। আম্মুর দুই ঠোট ফাক করে আমার ধনটা আম্মুর মুখে ঢুকিয়ে দিলাম। আম্মু ঘুমের মধ্যেই আমার ধন চুষতে শুরু করল। আমি খুব আরাম পাচ্ছিলাম। মাল আউট হওয়ার পূর্বেই ধনটা আম্মুর মুখ থেকে বের করে ফেললাম। আম্মুর পরনের নাইটিটা আস্তে আস্তে খুলে ফেললাম। দেখি আম্মু কালো রংয়ের ব্রা-প্যান্টি পড়া। ব্রা পাতলা হওয়াতে দুধের নিপল বোঝা যাচ্ছে।আমি ব্রার উপর থেকে নিপল চুষতে লাগলাম।আস্তে করে ব্রাটা খুলে ফেললাম। চোখের সামনেই আমার এতদিনের কামনার জিনিস। দুধের বোটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম, আলতো করে কাপড় বসিয়ে দিলাম, দুধগুলো জোড়ে জোড়ে টিপতে লাগলাম। আম্মু গভীর ঘুমে মগ্ন। কিন্তু ঘুমের মধ্যেও আম্মুর মুখে একটা সুখের ভাব ফুটে উঠলো। আমি দুধ দুইটা নিয়ে খেলা করতে লাগলাম। প্যান্টির পাশ দিয়ে বড় বড় ঘন বাল বেড় হয়ে আছে, প্যান্টি টান দিয়ে খুলে ফেলতেই কালো ঘন জঙ্গল বেড়িয়ে এল। বালের জন্য গুদের চেড়া দেখা যাচ্ছে না। দুই হাত দিয়ে পা ফাক করে বাল সরাতেই একটা লাল গুহা বেড়িয়ে গেল। গুদটা রসে ভিজে আছে, মনে হচ্ছে গত তিন বছরের কামার্ত গুদ বাড়ার স্বাধ পাওয়ার জন্য খুধার্ত হয়ে আছে। গুদ থেকে একটা মিষ্টি গন্ধ আসছে। আমি আম্মুর গুদে (আমার জন্মস্থানে) মুখ লাগিয়ে চুষতে লাগলাম। তারপর আমার জিবটা আস্তে করে আম্মুর গুদের মধ্যে ঢুকিয়ে দিতেই আম্মু কেপে কেপে উঠলো। আমি আম্মুর গুদ চোষা শুরু করলাম, ভোদার সব রস বের করে খেয়ে ফেলতে লাগলাম। আম্মু ইসসসসস ইসসসসসস করে গোঙ্গাতে লাগলো। আমার বাড়া আম্মুর মুখে আর আম্মুর গুদ আমার মুখে, আমরা দুজনে স্টাইলে চুষতে লাগলাম। হঠাৎ মনে হল আম্মু একগাদা মাল আমার মুখের মধ্যে ঢেলে দিল, বুঝলাম আম্মুর জল খসেছে। আমি আমার বাড়াটা আম্মুর মুখ থেকে বের করে নেংটো আম্মুর উপর উঠলাম।, বাড়াটা আম্মুর গুদের মুখে নিয়ে সেট করলাম, বাড়ার মাথাটা আস্তে করে ঢুকাতেই আম্মু ঘুমের মধ্যে ছটফট করে উঠলো, বুঝলাম গুদে অনেকদিন বাড়া না ঢোকাতে গুদ ছোট হয়ে গেছে তাই আস্তে আস্তে ঢুকাতে লাগলাম। আম্মুর গুদটা একেবারে টাইট কচি মেয়েদের মত। মনে হচ্ছে ১৪ বছরের কিশোরীর গুদে ধন ঢুকাচ্ছি। ধিরে ধিরে আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আম্মু আবারো জল খসাল, আমার যখন হবে হবে তখন আমিও ঠাপের গতি বাড়িয়ে দিয়ে আম্মুর গুদে আমার মাল ঢেলে দিলাম। ক্লান্ত হয়ে আম্মুর বুকের উপর শুয়ে রইলাম কিছুক্ষন পর জন্ম বিরতীকরন পিলটা আম্মুর মুখে ঢুকিয়ে দিলাম। আম্মু পিল খেয়ে ফেলল। আমি দরজা লক করে নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লাম।
    সকালে দেরিতে ঘুম ভাঙ্গল। শুক্রবার থাকাতে ইউনিভার্সিটি নেই। আম্মুর স্কুলও বন্ধ। ঘুম থেকে উঠেই নাস্তা করার জন্য টেবিলে আম্মুর সাথে দেখা। আম্মু আমার দিকে আড়চোখে তাকাচ্ছেন। কিছু বললেন না। তবে একটা জিনিস বুঝলাম তার শরীরে একটা তৃপ্তির ছাপ। আম্মু সকালে গোসল করেছেন। তার চুল ভেজা গড়িয়ে পানি পড়ছে। মজার ব্যাপার আম্মু অনেক সেক্সি হয়ে গেছে এক রাতের মধ্যে। ঠোটে হালকা লিপস্টিক, কপালে লাল টিপ, হাতে লাল চুড়ি,লাল রংয়ের পাতলা শাড়ি, পেট নাভি সব দেখা যাচ্ছে, পাতলা স্লিভলেচ ব্লাউজ পড়াতে ভেতরের ব্রা দেখা যাচ্ছে। আম্মুকে এ ধরনের ড্রেসে আগে কখনো দেখিনি। রাতের কথা মনে করে আমার বাড়া শক্ত হয়ে গেল। আমি আম্মুকে জিজ্ঞেস করলাম আব্বু কবে আসবে? বললেন এক মাস পর। আম্মু তোমাকে আজকে অনেক সুন্দর লাগছে। আম্মু লজ্জা পেলেন।বারান্দায় গিয়ে দেখি নেটে ব্রা-প্যান্টি শুকাতে দেয়া হয়েছে। আম্মু আগে কখনো এগুলো খোলামেলা শুকাতে দিতেন না। রাতে আম্মু বলল ওনার খুব ভয় লাগে আমি যেন রাতে আম্মুর সাথে ঘুমাই, আরো বলল গত রাতে উনি খুব ভয় পেয়েছেন। আমি যেন আকাশের চাঁদ পেলাম। এ যেন মেঘ না চাইতে বৃষ্টি।
    রাতে খাওয়ার পর আমি আগেই আম্মুর বেডে শুয়ে পড়লাম। আম্মু সব গুছিয়ে শোয়ার জন্য রেডি হতে লাগলো। দেখলাম ড্রেসিং টেবিলের সামনে চুল আচড়াচ্ছেন, মুখে হালকা মেক-আপ করলেন তারপর ড্রেসিং রুম থেকে একটা পাতলা লাল নাইটি পড়ে আসলেস, নাইটির ভেতর লাল ব্রা-প্যান্টি বোঝা যাচ্ছিলো। ব্রায়ের ভিতর থেকে কালো দুধের নিপল বোঝা যাচ্ছিল। আর প্যান্টির মধ্যে থেকে দুই পাশে কালো বাল বের হয়ে আছে। দেখতে অপূর্ব লাগছে। আম্মুর এই সব দেখে আমার বাড়া আবার শক্ত হয়ে গেল। আম্মু টিউব লাইট অফ করে ডিম লাইট অন করে আমার পাশে শুয়ে পড়লেন। আমি চরম উত্তেজনায় পাগল হয়ে গেলাম। আম্মু আমার দিকে পিছন ফিরে শুয়েছে। আমি বুঝতে পারছিলাম যে আম্মু আমাকে সুযোগ দিচ্ছে। আমি লুঙ্গি খুলে ফেললাম আর ধনটা আম্মুর পাছাতে গুতো দিতে লাগলাম। আম্মু তার নাইটিটা কোমড় পর্যন্ত উঠালেন আর প্যান্টিটা একটু নিছে নামালেন যাতে আমার ধনটা ভালোমত ঢুকানো যায়। আমি আর দেরি না করে পিছন থেকে আম্মুর গুদে আমার শক্ত বাড়াটা সে করে দিলাম এক রাম ঠাক, এক ঠাপেই আমার বাড়ার অর্ধেকটা আম্মুর গুদে অদৃশ্য হয়ে গেল। শুরু করলাম ঠাপানো, আম্মুও পিছন থেকে রেসপন্স করছে আর মুখে নানা রকম আওয়ার করে শীৎকার করছে যা শুনে আমার শরীর আরো গরম হয়ে গেল। আমিও আমার ঠাপের গতি বাড়িয়ে দিয়ে জোড়ে ঠাপাতে লাগলাম আর দুই হাত দিয়ে আম্মুর ডাসা দুধ দুইটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম। এভাবে অনেকক্ষন ঠাপানোর আমি আম্মুর গুদে যেখান দিয়ে আমি এসেছি এই পৃথিবীতে সেখানেই আমার গাড় সব মাল ঢেলে দিলাম। আর দুজনে দুজনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। আর এভাবেই চলতে থাকে আমার ও আমার আম্মুর কামলীলা।
     
Loading...
Similar Threads Forum Date
bangla chodar golpo তুই আমাকে সারা জীবন চুদবি Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Oct 31, 2017
bangla chodar story ঠিন ঠাপন দিতে থাকে গুদের মধ্যে, Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Oct 31, 2017
এরকম চোদন কেউ আমাকে চোদেনি bangla Chodar Golpo Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Aug 22, 2017
মার হাতের দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে দিলাম bangla Chodar Golpo Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Aug 21, 2017
ধোনটা ধরে উনার পিচ্ছিল ভোদার গর্তের ভিতর ভরে দিল। bangla Chodar Golpo Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Aug 20, 2017
bangla chodar golpo কচি লাউ ডগার মত অভাবের সংসারে বেড়ে ওঠে Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Apr 10, 2017

Share This Page