দুই পা দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন রেখে জোরে একটা ঠাপ মারলো

Discussion in 'Bangla Sex Stories - বাংলা যৌন গল্প' started by 007, Nov 20, 2017.

  1. 007

    007 Administrator Staff Member

    Joined:
    Aug 28, 2013
    Messages:
    138,653
    Likes Received:
    2,213
    http://raredesi.com আমার একটা ছোট ভাই আছে, ওর বয়স ৫ বছর। আমাদের চার জনের ছোট সংসার। আব্বু একটা প্রাইভেট ফার্মে চাকরী করে। আমার বয়স ১৪ বছর হলেও এই বয়সেই আমার যৌবন ফেটে বের হচ্ছে। আমি ৫ ফুট ৩ ইঞ্চি লম্বা, দুধের সাইজ ৩০", গায়ের রং ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো লম্বা কালো রেশমী চুল। যখন আয়নায় নিজেকে দেখি তখন আমি নিজেই অবাক হয়ে ভাবি আমি এতো সুন্দর।
    আমি যখন থেকে চোদাচুদি বুঝতে শিখেছি তখন থেকেই পর্নো ফিল্ম দেখি, চটি বই পড়ি। চোদাচুদির বিভিন্ন ছবি বইয়ের ফাকে রাখি, পড়তে বসলে বই খুলে ঐসব ছবি দেখি। তবে এখন পর্যন্ত কারো সাথে চোদাচুদি করতে সাহস হয়নি। একদিন আবিস্কার করলাম আমি যখন বাসায় থাকি না তখন আব্বু আমার রুমে এসে পর্নো ছবি দেখে, চটি বই পড়ে। কিছুদিন পর আমি টের পেলাম আব্বু আমার দিকে কেমন যেন কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে। আমার মনে হলো চটি বই পড়ে আব্বু বোধহয় আমাকে চুদতে চায়, কারন চটি বইতে শুধু মা ছেলের, ভাই বোনের, বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে।
    একদিন আমার নানী অসুস্থ হওয়াতে আম্মু ছোট ভাইকে নিয়ে নানীকে দেখতে গেলো। রাতে আমি ও আব্বু এক সাথে খেতে বসলাম।খেতে খেতে আব্বু বললো, "লাবনী আজ তুমি আমার সাথে ঘুমাবে।"
    এক অজনা শিহরনে আমার শরীর কেঁপে উঠলো, আজই বোধহয় আব্বু আমার সাথে কিছু করতে চায়। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। রাতে আমি ও আব্বু এক বিছানায় শুলাম। আমি ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ আমার ঘুম ভেঙে গেলো। আমি অনুভব করলাম আমার বুকে আব্বুর হাত নড়াচড়া করছে। আব্বু কামিজের উপর দিয়ে আমার নরম বড় বড় দুধ দুইটা টিপছে। এক সময় আব্বু সালোয়ারের উপর দিয়ে আমার গুদে হাত দিলো। আমি শিউরে উঠে গুদ থেকে আব্বুর হাত সরিয়ে দিলাম।
    - "আব্বু এটা কি করছো?"
    - "কেন লাবনী তোমার ভালো লাগছে না?"
    - "আমি যে তোমার মেয়ে।"
    - "তুমি নারী আমি পুরুষ এটাই মূল পরিচয়, তাছাড়া তোমার চটি বইতে বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে, আমরা ঐ রকম করবো।"
    - "আব্বু ওগুলো তো শুধু গল্প।"
    - "আজ আমি তোমার কোন কথাই শুনবো না, আজ তোমাকে চুদে তবেই ছাড়বো। তোমার শরীর যেভাবে লদলদিয়ে বেড়ে উঠছে, না চুদলে তোমার শরীর ঠিক থাকবে না।"
    আব্বু আমার উপরে চড়ে বসলো। আব্বুকে আটকানোর অনেক চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। আব্বু একে একে আমার সালোয়ার কামিজ ব্রা প্যান্টি সব খুলে ফেললো। আব্বু পাগলের মতো আমার ঘাড়ে গলায় চোখে মুখে চুমু খেতে লাগলো, আমার নরম গোলাপী ঠোট মুখে পুরে চুষতে লাগলো। আমার দুইটা দুধ আব্বু দুই হাতে নিয়ে মনের সুখে ইচ্ছামতো টিপতে লাগলো, মাঝেমাঝে দুধের বোটা চুষতে লাগলো। এদিকে ছটফট করছি, বুঝতে পারছি না কি করবো। আব্বু এবার দুধ ছেড়ে আমার পা থেকে মাথা পর্যন্ত চাটতে লাগলো। কিছুক্ষন শরীর চেটে আব্বু আমার বাল বিহীন মসৃন গুদে কয়েকটা চুমু খেলো। আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেছি। আব্বুকে আর বাধা দিলাম না, যা করছে করুক আমি তো মজা পাচ্ছি। আব্বু আমার গুদ চুষতে লাগলো, কখনো কখনো গুদের ভিতরে জিভ ঢুকিয়ে চোঁ চোঁ চুষতে লাগলো। গুদে পুরুষের জিভের ছোঁয়া পেলে কোন মেয়েই ঠিক থাকতে পারে না। আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না। আব্বুর মাথা গুদের সাথে সজোরে চেপে ধরে উঃ উঃ করতে করতে গুদের রস খসালাম। আব্বু গুদের সব রস চেটে চেটে খেলো। আব্বু উঠে তার ঠাটানো ধোন আমার হাতে ধরিয়ে দিয়ে চুষতে বললো। আমি বাধ্য মেয়ের আব্বুর ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম। জিভ দিয়ে ধোনের মুন্ডিতে কয়েকবার ঘষা দিতেই আব্বু কাতরে উঠলো।
    - "লাবনী এভাবে চুষো না, মাল আউট হয়ে যাবে।"
    আব্বু এবার আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুই পায়ের মাঝে বসলো। গুদে মুন্ডির স্পর্শ পেতেই আমি এক অজানা শিহরনে চোখ বন্ধ করে শরীর শক্ত করে ফেললাম।
    - "লাবনী সোনা গুদটাকে নরম করে রাখো"
    আব্বু আমার দুই পা দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন রেখে জোরে একটা ঠাপ মারলো। চড়চড় করে ধোনের অর্ধেকটা আমার কচি গুদে ঢুকে গেলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম।
    - "ওহ্ আব্বু প্রচন্ড লাগছে, তোমারটা বের করো।"
    আব্বু গুদ থেকে ধোন বের করে গুদের মুখে ধোন ঘষতে লাগলো।
    - "প্রথমবার সব মেয়েই ব্যথা পায়, প্রথমবার তোমার একটু কষ্ট হবে, তারপর থেকে শুধু আনন্দ পাবে।"
    ২/৩ মিনিট পর আব্বু আবার গুদে ধোন সেট করে একটা রামঠাপ মারলো। চড়াৎ করে পুরো ধোনটা আমার আচোদা টাইট গুদে ঢুকে গেলো। আমি প্রচন্ড যন্ত্রনায় ছটফট করতে লাগলাম।
    "ও বাবা গো, মরে গেলাম গো, গুদ ফেটে গেলো গো, কে আছো বাঁচাও গো, আমার সোনা আব্বু ধোন বের করো গো" বলে চিৎকার করতে লাগলাম। টের পাচ্ছি গুদের ঊষ্ণ রক্তে আমার পাছা ভিজে যাচ্ছে। আব্বু ছোট ছোট ঠাপে আমাকে চুদতে লাগলো। কয়েক মিনিট পর ব্যথা কমে গেলো। এখন আমি ধীরে ধীরে চোদার মজা অনুভব করছি। আব্বুর এভাবে কচ্ছপ গতি আমার ভালো লাগছে না। আমি খেকিয়ে উঠলাম।
    - "ওহ্ আব্বু, এতো আস্তে ঠাপাচ্ছো কেন। জোরে ঠাপাও।"
    আব্বু আমার উপরে শুয়ে আমার দুধ চুষতে চুষতে গদাম গদাম করে ঠাপ মারতে লাগলো। আমি তো চোদন সুখে পাগল হয়ে গেছি। চোদন খেতে এতো মজা জানলে অনেক আগেই আব্বুকে চোদাতাম। আমি ও আব্বু দুইজনেই উহহ্ আহহ, উমম্ কি মজা কি আরাম বলে শিৎকার করছি। ৬/৭ মিনিট পর গুদের ভিতরটা শিরশির করে উঠলো, বুঝতে পারলাম আমার চরম পুলক ঘটতে যাচ্ছে। আমি আব্বুকে হাত পা শক্ত করে পেচিয়ে ধরলাম। গুদ ফুলে ফুলে উঠলো, আমার চোখ মুখ উল্টে গেলো। আমি গুদ ধোন কামড়াতে কামড়াতে রস ছেড়ে দিলাম। আরো ২ মিনিটের মতো চোদার পর আব্বুর ধোনও ফুলে উঠলো। আমি গুদ ভর্তি করে মাল গ্রহন করার তৈরী হলাম। কিন্তু না আব্বু আমার গুদকে মালের স্বাদ থেকে বঞ্চিত করলো। আব্বু ৫/৬ টা রামঠাপ মেরে গুদ থেকে ধোন বের করে আমার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করলো।
    আমি অনুযোগের সুরে বললাম, "আব্বু কাজটা ঠিক করলে না, গুদে মাল আউট করলে না কেন?"
    - "এই মুহুর্তে তোমার কোন প্রটেকশন নেই, যদি পেট বাধিয়ে ফেলো, তাই আজকে বাইরে ফেললাম। তোমার মাসিক হলে জন্মনিয়ন্ত্রনের ট্যাবলেট এনে দিবো, মাসিকের আগ পর্যন্ত কনডম লাগিয়ে চুদবো।"
    আমি কয়েক মিনিট পর বিছানায় থেকে উঠে দেখলাম গুদের রক্তে চাদর ভেসে গেছে। আধ ঘন্টা পর আব্বু আবার আমাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। আমি নিষেধ করতে আব্বু বললো, "আজকে তোমাকে যতো বেশী চুদবো, গুদের ব্যথা ততো তাড়াতাড়ি সেরে যাবে।" আমি আব্বুর কথায় বিশ্বাস করে আবার আব্বুর হাতে নিজেকে সঁপে দিলাম। সারারাত ধরে আব্বু ৫ বার চুদে আমাকে একেবারে কাহিল বানিয়ে ছাড়লো। আমার নড়ার করার কোন শক্তি অবশিষ্ট নেই। কোনমতে বাথরুম থেকে গুদ ধুয়ে এসে বিছানায় ধপাস করে শুয়ে পড়লাম। বাকী রাত মড়ার মতো ঘুমালাম, সকালে ঘুম ভাঙার পর দেখি গুদের ব্যথায় বিছানা থেকে উঠতে পারছি না। আব্বু আমাকে ব্যথার ট্যাবলেট দিলো। ট্যাবলেট খাওয়ার পর ব্যথা আস্তে আস্তে কমে গেলো। আমি উঠে বিছানার রক্তমাখা চাদর পাল্টালাম। আম্মু আসার আগেই চাদর ধুতে হবে। আমি চাদর ধুয়ে গোসল সেরে ভিজা শরীরে নেংটা অবস্থায় আয়নার সামনে দাঁড়ালাম। এক রাতেই আব্বু দুধ দুইটা টিপে চটকে ঝুলিয়ে দিয়েছে। গুদ এখনো ফুলে আছে। আমি ভাবছি, এখন থেকে আব্বুই হবে আমার নাগর, আমার চোদন খেলার সাথী। আরেকটা কথা মনে হতেই প্রশান্তিতে মনটা ভরে উঠলো, অবশেষে আমার স্বপ্ন স্বার্থক হয়েছে। আমি চেয়েছিলাম আব্বুই হবে আমার জীবনের প্রথম পুরুষ। তাই হয়েছে, আমার আব্বু আমার গুদের পর্দা ফাটিয়েছে। আব্বুর ধোনে প্রথম চোদন খাওয়া, এমন ভাগ্য কয়জন মেয়ের হয়।

    Share Bengali Sex Stories
     
Loading...
Similar Threads Forum Date
Bd Choti List দুই পা ফাঁক করে শুরু করলাম ঠাপানো Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Oct 26, 2017
Bengali choti story অফিসে রিপাকে চেপে ধরে দুই পাছার মধ্যখানে ঠাপ Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Oct 17, 2017
পাছাদুটি দুইপাশে ছন্দে ছন্দে নাচে! Bangla Choti Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Sep 13, 2017
bangla choti bhai bon ভুদার দুই পাড় ধরে টেনে একটু ফাঁক করলাম Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Jul 20, 2016
Bd Choti List দুই পা ফাঁক করে শুরু করলাম ঠাপানো Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Jul 17, 2016
Bangla Choti নিষ্পাপ বাঙালি বউ দুই পর্ব ১ Story Bangla Sex Stories - বাংলা যৌন গল্প Apr 28, 2016

Share This Page